বিচারকের আসনে রাকা জামান

0

বিনোদন ডেস্কঃ  পুরো নাম তাসনুবা রাইসা রাকা জামান। যিনি রাকা জামান হিসেবে পরিচিতি লাভ করেছেন। দুবাই প্রবাসী “রাকা জামান” মডেলিং দিয়েই ক্যারিয়ার শুরু করেন। এখনো নিয়মিত মডেলিং করছেন তিনি। রাকা দেশ ও দেশের বাইরের নানা ফ্যাশন হাউজগুলোর পণ্যের মডেল হয়ে নিজের ক্যারিয়ার পাকাপোক্ত করেছেন মডেল হিসেবে।

এদিকে, প্রথমবারের মতো বিচারকের দায়িত্ব পালন করছেন তিনি। ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া-ইউএই ২০২৪’ দুবাই ভিত্তিক আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতা, যেখানে দুবাই বসবাসরত ইন্ডিয়া ও অন্যান্য দেশের প্রতিযোগিরা অংশ নেয়। সম্প্রতি দুবাই মেরিনায় অবস্থিত একটি লাক্সারি ইয়টে হয়েছে এর সেমি ফাইনাল রাউন্ড।

বাছাই করা ২০ জন প্রতিযোগির ‘সামার সুট’ ও ‘বিকিনি পোশাক’ পরিহিত পারফর্মেন্স বিচারকদের মন মুগ্ধ করে। বিচারক প্যানেলে দুবাই, ইন্ডিয়া, ফিলিপিন্স, পাকিস্তান, সিরিয়া, নেপালের বিচারক মন্ডলীর সাথে ছিলেন বাংলাদেশের তাসনুবা রাইসা রাকা। আসছে ১৭ আগস্ট ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া-ইউএই ২০২৪’-এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আন্তর্জাতিক প্ল্যাটফর্মে এ ধরনের কাজ নিয়মিত হতে চাই। এর মাধ্যমে বিশ্ব দরবারে আমার দেশ পরিচিতি পাবে এবং এই অর্জনগুলোর জন্য আমার দেশের মানুষ গর্ব করতে পারবে। বিদেশের মাটিতে এই সাফল্য আমাকে কাজের প্রতি আরো বেশি আগ্রহী করে তুলছে। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন ভবিষ্যতেও আমি এভাবেই আপনাদের ভালো কাজ উপহার দিয়ে যেতে পারি এবং বিশ্ব দরবারে আমার দেশের নাম উজ্জ্বল করতে পারি।’

Share.