আজ বাঁচা-মরার লড়াইয়ে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

0

স্পোর্টস রিপোর্ট: স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওয়নডেতে সিরিজ বাঁচানোর ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। প্রথম ওয়ানডেতে হারের পর আজ দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের জন্য বাঁচা-মরার লড়াই। টি-টোয়েন্টি সিরিজে হারের পর ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়ানোর প্রত্যয়ে মাঠে নেমেছিল বাংলাদেশ। তবে প্রথম ম্যাচে ৩০৩ রান করেও ৫ উইকেটের ব্যবধানে হারতে হয়েছে টাইগারদের। ফলে সিরিজ হারের শঙ্কায় পড়ে গেছে সফরকারীরা। সিরিজ বাঁচানোর এই ম্যাচে চোটের কারণে পুরো সিরিজ থেকে ছিটকে গেছেন লিটন দাস। মোস্তাফিজুর রহমানকেও দ্বিতীয় ওয়ানডেতে পাচ্ছে না বাংলাদেশ দল। তাই এ দুইটি পরিবর্তন আনতে বাধ্য হয়েছে টিম ম্যানেজম্যান্ট। হারারে স্পোর্টস ক্লাব মাঠে দ্বিতীয় ওয়ানডেতে মোসাদ্দেক, লিটন ও মোস্তাফিজের জায়গায় এসেছেন নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম ও হাসান মাহমুদ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ ও হাসান মাহমুদ।

জিম্বাবুয়ে একাদশ: রেগিস চাকাভা, তানাকা চিভাঙ্গা, ব্র্যাডলি ইভান্স, তাকুদওয়ানাশে কাইতানো, লুক জঙউই, ইনোসেন্ট কাইয়া, ওয়েসলে মাধভের, তাদিওয়ানশে মারুমানি, টনি মুনিয়োঙ্গা, ভিক্টর নিয়ুচি ও সিকান্দার রাজা।

Share.