আমেরিকায় হাসান জাহাঙ্গীর’র বিজ্ঞাপনে আবুল হায়াৎ

0

বিনোদন ডেস্ক: নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীর। ব্যস্ত রয়েছেন অভিনয় এবং নির্মাণ নিয়ে। নাটক নির্মানের পাশাপাশি হাসান জাহাঙ্গীর ওয়ার্ল্ডওয়াইজ টিভিসি এবং ডকুমেন্টারি নির্মাণে ব্যস্ত রয়েছেন। দুবাইয়ে নির্মিত মোল্লা ট্রাভেল এন্ড ট্যুরিজম এর বিজ্ঞাপন নির্মাণ করে হইচই ফেলে দিলেন ইতোমধ্যে। বিজ্ঞাপনটি বাংলাদেশ সহ ওয়ার্ল্ড এর অনেক দেশে প্রচারিত হচ্ছে।এর মধ্যে নির্মাণ করলেন কুয়েতে বাংলা জুয়েলারির টিভিসি। বর্তমানে অবস্থান করছেন নিউইয়র্কে। নিউইয়র্কের গোল্ডেন এইজ হোম কেয়ার এর বিজ্ঞাপন নির্মাণ করলেন বরেণ্য এবং জনপ্রিয় অভিনেতা আবুল হায়াৎকে নিয়ে। গোল্ডেন এইজ হোম কেয়ার ছাড়াও আরো নির্মাণ করেছেন সামিয়া ট্রাভেলস শিমু ফ্যাশনস, পারভিন জুয়েলার্স এর বিজ্ঞাপন।এই নির্মাতার হাতে রয়েছে আরো হাফ ডজন টিভিসির কাজ। এর মধ্যে খলিল বিরানি – হালাল ফ্রেশ – ডড বার্গার- ইরানি ফার্নিচার সহ অনেকগুলো বিজ্ঞাপন। পাশাপাশি আমেরিকায় নির্মাণ করছেন আরটিভির কিছু সিঙ্গেল নাটক।

নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীর অভিনয় করছেন নিয়মিতভাবে প্রচার চলতি এনটিভির ধারাবাহিক নাটক ‘প্রবাসী পরিবারে’। নির্মাণ করছেন বৈশাখী টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ডিসটেন্স’ পাশাপাশি অভিনয় করছেন একটি কেন্দ্রীয় চরিত্রে। প্রতি মাসের সিঙ্গেল নাটক করছেন প্রায় হাফ ডজন – ওয়েব সিরিজ হাতে রয়েছে দুটি এত ব্যস্ততার মধ্যেও ওয়ার্ল্ডওয়াইজ টিভিসি এবং ডকুমেন্টারি নির্মাণে ব্যস্ত রয়েছেন তিনি।

নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীর জানান, এই মাসের শেষ সপ্তাহে যাবেন কানাডায় সেখানে অনেক গুলো কাজ হাতে রয়েছে তার- কানাডার কাজ শেষ করে উড়াল দিবেন টেক্সাস ফ্লরিডা – লাজ ভেগাস- বাফেলো আবার নিউইয়র্ক। আগামী মাসের মাঝামাঝি যাবেন লন্ডনে। লন্ডন থেকে কাতার হয়ে ফিরবেন বাংলাদেশ। লন্ডন এবং কাতারেও বেশ কিছু টিভিসি নির্মাণ করবেন। সব কাজ শেষ করে বাংলাদেশে ফিরতে বেশ কিছুদিন সময় লাগবে বলে জানিয়েছেন এই নির্মাতা। বাংলাদেশে এসে সব কিছু ঠিক থাকলে- সিনেমা নির্মাণের তারিখ ঘোষণা করবেন বলে জানিয়েছেন।

Share.