জান্নাত পুষ্প’র নতুন গান ‘একটা কথা শোনো’

0

বিনোদন ডেস্কঃ  সম্প্রতি জান্নাত পুষ্প মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে কন্ঠশিল্পী জান্নাত পুষ্প’র নতুন মিউজিক ভিডিও ‘একটা কথা শোনো’। রোমান্টিক ঘরানার এই ডুয়েট গানটিতে তার সঙ্গে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী অয়ন চাকলাদার। রোহান রাজ এর কথা, সুর ও সংগীতে গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন শিমুল রাজ ও জান্নাত পুস্প। ‘একটা কথা শোনো’ মিউজিক ভিডিওটি নির্মান করেছেন এ সময়ের ব্যস্ততম নির্মাতা এম এইচ রিজভী।

সংগীত শিল্পী জান্নাত পুষ্প বলেন, একটা সময় নিয়মিত গান প্রকাশ করলেও বেশ কিছু দিন এই জগৎ থেকে বাইরে ছিলাম। কিন্তু সংগীত আমার আত্মার সাথে মিশে আছে বলে ভিডিও নির্মাতা রিজভী ভাইয়ের অনুপ্রেরণায় আবারো নতুন উদ্যমে শুরু করলাম। আশা করছি এখন থেকে নিয়মিত ভাবেই গান প্রকাশ করবো। আমার বিশ্বাস মিউজিক ভিডিওটি দর্শকদের কাছে আলাদা প্রশংসা কুড়াবে ।

নির্মাতা এম এইচ রিজভী বলেন, ‘একটা কথা শোনো’ গানটির কথা এবং সুর রোমান্টিকতায় ঠাসা। কন্ঠশিল্পী অয়ন চাকলাদার এবং জান্নাত পুষ্প খুব সুন্দর গেয়েছেন।স্ক্রিনে পুষ্প ও শিমুল রাজের রসায়ণটা ছিলো দারুণ। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এই ভিডিওটি নির্মাণ করেছি৷ সবার সম্মিলিত প্রচেষ্টায় ভালো একটি কাজ হয়েছে। আশা করছি মিউজিক ভিডিওটি ভালো লাগবে।

Share.