নতুন গানে বাউল শিমুল হাসান

0

বিনোদন প্রতিবেদকঃ  এই প্রজন্মের আলোচিত লোকসংগীত শিল্পী বাউল শিমুল হাসান। সম্প্রতি তার গাওয়া একটি গান দারুণ জনপ্রিয়তা পেয়েছে। প্রকাশের পর থেকেই গানটি ভালো প্রশংসিত হচ্ছে। গানের শিরোনাম ‘পাখিরে তুই স্বার্থপর’। গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন পাগল মোস্তাক। আর সঙ্গীতায়োজন করেছেন সুবাস দেব। গানটি ইতিমধ্যেই ৫.৭ মিলিয়ন ভিউ অতিক্রম করে ফেলেছে। তারই ধারাবাহিকতায় এবার এই গানের ২য় সিক্যুয়েল আনতে যাচ্ছেন তরুণ এই বাউল শিল্পী। গানের শিরোনাম ‘পাখিরে তুই স্বার্থপর-২’।

নতুন এই গানটিও লিখেছেন গীতিকবি পাগল মোস্তাক। সুর করার পাশাপাশি এই গানে কণ্ঠ দিয়েছেন বাউল শিমুল হাসান। গানের সঙ্গীতায়োজন করেছেন প্রীতম কবি। আসছে সোমবার সন্ধ্যায় এই গানটি বাউল শিমুল হাসানের নিজস্ব ইউটিউব চ্যানেল Shimul Hassan Baul তে মুক্তি পাবে বলে জানালেন শিমুল। গানটি গাওয়ার পাশাপাশি গানে মডেল হিসেবেও অভিনয় করেছেন সঙ্গীতশিল্পী শিমুল হাসান। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন জুয়েল।

এ প্রসঙ্গে বাউল শিমুল হাসান বললেন, আমি মুলত বাউল গানের মানুষ। ‘পাখিরে তুই স্বার্থপর-২’ গানটিও ঠিক সেই ধারারই গান। যারা আমার আগের গানগুলো শুনেছেন সবাই প্রশংসা করছেন। আশা করি এই গানটিও সবাই পছন্দ করবেন। এভাবেই সবসময় সবাই আমার পাশে থাকবেন এবং দোয়া করবেন আমার জন্য।

Share.