নতুন বিজ্ঞাপনে রাজ রিপা-জয়

0

বিনোদন প্রতিবেদকঃ  ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়িকা রাজ রিপা। ক্যারিয়ারে বেশ কয়েকটি চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে মেলে ধরেছেন। চলচ্চিত্রের পাশাপাশি সমান তালে তিনি কাজ করছেন বিজ্ঞাপন চিত্রেও। সেই ধারাবাহিকতায় সরিষার তেলের বিজ্ঞাপনে কাজ করলেন এই নায়িকা।

সম্প্রতি নরসিংদীতে সুরেশ সরিষার তেলের এই বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। এটি পরিচালনা করেছেন নির্মাতা বাপি সাহা। বিজ্ঞাপন চিত্রটিতে রাজ রিপার সাথে জুটি বেধেছেন নায়ক জয় চৌধুরী।

নতুন এই বিজ্ঞাপনটি নিয়ে রাজ রিপা বলেন, বাপিদা খুবই কুশলী একজন নির্মাতা। প্রথমবার তার নির্দেশনায় দারুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করলাম। অনেক ভালো লেগেছে দাদার সঙ্গে কাজ করে।

নির্মাতা বাপি সাহা বলেন, ড্রামা বেইজড দারুন বিজ্ঞাপনচিত্র হয়েছে। সব মডেলই খুবই ভালো পারফর্ম করেছেন এতে। আসন্ন কোরবানি ঈদ উপলক্ষ্যে সবগুলো টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্র দুটি প্রচার হবে।

বিজ্ঞাপনটিতে আরও অভিনয় করেছেন, জনপ্রিয় অভিনেতা আফজাল শরীফ, নজরুল ও ম ফারুক, সোনিয়া রিফাত।

উল্লেখ্য, সর্বশেষ মুঠোফোর সেবাদাতা প্রতিষ্ঠার গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে সাকিব আল হাসানের সঙ্গে দেখা গিয়েছিল রাজ রিপাকে। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রাজ রিপা অভিনীত ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমাটি।

Share.