প্রচারে আসছে মাহি-আদিলের ‘কৃষ্ণকলি’

0

বিনোদন প্রতিবেদকঃ  আজ বৃহস্পতিবার (১৮ মে) একান্ন মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে একক নাটক ‘কৃষ্ণকলি’। নাটকটি ইস্রাফিল বাবুর রচনায় আর পরিচালনায় শাহ মোহাম্মদ রাকিব। ‘কৃষ্ণকলি’ নাটকটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া আফরিন মাহি ও আজহারুল আদিল।

নাটকের গল্পে দেখা যাবে – মামুনের এখন প্রতিদিনকার কাজ হলো নিজের জন্য পাত্রী খুজে বের করা। ঘরের দেয়াল জুড়ে নায়িকা কারিনা ক্যাটরিনার বড় বড় সব ছবি ঝুলানো, তার কি আর যেনতেন পাত্রী হলে চলে। তার কালো বা শ্যামলা মেয়ে কোনভাবেই চলবে না, সে বিয়ে করবে এলাকার সবচে ফর্সা সুন্দরী মেয়ে বাবা মা অনেক পাত্রীর ছবি দেখিয়ে ত্যক্ত বিরক্ত। নিজের এলাকা এবং আত্মীয়স্বজনের মধ্যে সব মেয়ে দেখা শেষ।বাবা মা হাল ছেড়ে দিলে মামুন নিজেই নিজের পাত্রী খুজার দায়িত্ত নিয়ে নিয়েছে।

নিজের পাত্রী খুজতে এলাকার বন্ধুদের নিয়ে গোলটেবিল মিটিং বসায়। আলোচনা শেষে সিদ্ধান্ত নেয় আগামী এক সপ্তাহের মধ্যে মেয়ে খুঁজে বের করবে। নিজের গ্রাম এবং আশে পাশের দুই তিন গ্রামে চিরুনী অভিযান চলবে। অলি গলি, মহিলা কলেজের সামনে চলে পাত্রী খুজার কাজ। পাত্রী মিলছে না কারও চোখ পছন্দ হলে মুখ পছন্দ না কারও মুখ পছন্দ হলে গায়ের রঙ পছন্দ হয় না। গ্রামে এই নিয়ে নানান ঘটনা ঘটতে থাকে।

অভিনেত্রী সাদিয়া আফরিন মাহি বলেন, কৃষ্ণকলি নাটকটি আমার খুব পছন্দের একটি কাজ। আমরা খুব যত্ন সহকারে কাজটি করেছি।আশা করছি বাংলা নাটক প্রিয় দর্শকদের নাটকটি ভাল লাগবে।

অভিনেতা আজহারুল আদিল বলেন, নাটকটি একটু ভিন্ন ধরনের গল্প নিয়ে তৈরী। মাহির সাথে আমার প্রথম কাজ ভালো লেগেছে কাজটি করে। দর্শকদের ভালো লাগবে বলে আমার একান্ত বিশ্বাস।

Share.