‘বিজয়ের গল্প’-এ রাশেদ-ফারিয়া

0

বিনোদন প্রতিবেদকঃ  রাশেদ সীমান্ত ও ফারিয়া শাহরিন অভিনীত ঈদুল আজহার জন্য নির্মিত ৭ পর্বের বিশেষ নাটক ‘বিজয়ের গল্প’। রচনা এবং পরিচালনা ইশতিয়াক আহমেদ রোমেল। ঈদের দিন থেকে ৭ দিন বৈশাখী টিভিতে প্রচার হবে রাত ১০.৩০ মিনিটে। আরো অভিনয় করেছেন অলংকার চৌধুরী, চাষী আলম, ইশতিয়াক আহমেদ রোমেল, মিলন ভট্টাচার্য, আনোয়ার, রকি খানসহ অনেকেই।

বিজয় অত্যন্ত বিনয়ী এবং নম্র-ভদ্র একটি ছেলে হিসেবে তার এলাকায় এবং কর্মস্থলে পরিচিত। তার এলাকার অন্য পরিবারের মুরুব্বিরা তাদের সন্তানদের বিজয়ের সাথে তুলনা করে এবং বলে যদি পারো ‘বিজয়ের মত হয়ে দেখাও’। কিছুদিন পরেই বিজয়ের বিয়ে। এ নিয়ে বিজয় এবং বিজয়ের পরিবার খুবই ব্যস্ত। চলছে বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি। সবাইকে দাওয়াত দেওয়া শেষ। ঠিক সেই মুহূর্তে বিজয়ের বিরুদ্ধে এক তরুণী অভিযোগ আনে শ্লীলতাহানির। মুহূর্তের মধ্যে সেই অভিযোগের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়। নম্র-ভদ্র বিজয়ের এমন ঘটনা জানতে পেরে সমাজ তাকে ছিঃ ছিঃ করে। ভেঙে যায় বিজয়ের বিয়ে। পুলিশ খুঁজতে থাকে বিজয়কে। এক অনিশ্চিত পরিণতির দিকে এগিয়ে চলে ‘বিজয়ের গল্প’ নাটকের কাহিনী।

রাশেদ সীমান্ত বলেন, গল্প নির্বাচনের ক্ষেত্রে বরাবরই আমি খুব সচেতন। নাটকের গল্পটি দারুণভাবে টাচ করেছে আমাকে। শাহরিন, অলংকার চৌধুরীসহ সবাই খুব ভালো করেছে। আমার যারা দর্শক তাদের কাছে নাটকটি ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

Share.