বিসিআরএ আয়োজিত ইফতারে তারকাদের উপস্থিতি

0

বিনোদন ডেস্কঃ  বিনোদন সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ’র কালচারাল রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিআরএ) –এর আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ৪ এপ্রিল ঢাকার একটি চাইনিজ রেস্তোরাঁয় বিসিআরএ-এর আয়োজনে দোয়া ও এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। প্রয়াত চলচ্চিত্র সাংবাদিক যারা মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে বিসিআরএ-এর সভাপতি সাংবাদিক ও আমাদের নতুন সময় এর সিনিয়র রিপোর্টার মনিরুল ইসলাম প্রয়াত সাংবাদিকদের জন্য আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত হবার জন্য অতিথিদের ধন্যবাদ জানান। আমন্ত্রিত অতিথিদের মাঝে কয়েকজন বক্তব্য প্রদান করেন। বক্তব্য রাখেন, বিশিষ্ট সাংবাদিক মুফদি আহমেদ, কিংবদন্তী নায়িকা অন্জনা রহমান, অন্তর শো বিজের কর্ণধার স্বপন চৌধুরী, নায়ক সুব্রত, টেলিপ্যাব এর সভাপতি মনোয়ার হোসেন পাঠান, জাজ মাল্টিমিডিয়ার সিইও আলীমুল্লাহ খোকন, পরিচালক হাবিবুল ইসলাম হাবিব, পরিচালক গাজী মাহবুব, নায়িকা পলি, নায়িকা শাহনূর, বাচসাসের সাবেক সাধারণ সম্পাদক শপথ চৌধুরী প্রমুখ। পরবর্তীতে মরহুমদের জন্য দোয়ার পর ইফতারে অংশগ্রহণ করেন সকলে।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিনেমা হল মালিক সমিতির সাধারন সম্পাদক আওলাদ হোসেন উজ্জ্বল, বাংলাদেশ ফিল্ম ক্লাবের সাধারন সম্পাদক মো: ইকবাল, সাবেক সিনিয়র জেল সুপার ফরমান আলী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ইব্রাহিম খলিল খোকন, আব্দুল্লাহ জেয়াদ, দেশ নিউজ ২৪ এর প্রকাশক রোকেয়া চৌধুরী, ফখরুল আলম সোহাগ,অভিনেতা জ্যাকী আলমগীর,নৃত্য পরিচালক ইউসুফ খান, স্বপ্ন-এর মিডিয়া অ্যান্ড পিআর ম্যানেজার কামরুজ্জামান মিলু, চিত্রনায়ক কায়েস আরজু,নায়ক সনি রহমান, সাংবাদিক রাহাত সাইফুল, রুহুল আমিন ভুইয়া, আসিফ আলম, রোমন রয়, হাফিজ রহমান, রিফাত কবীর, চিত্রনায়িকা নাহিদা আশরাফ আন্না, কণ্ঠশিল্পী সুমি, তানিশা খান, অভিনেত্রী শ্যামলী, সাগর সিদ্দিকী প্রমুখ।

Share.