শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হবেন তানিন সুবহা

0

বিনোদন ডেস্কঃ  এ প্রজন্মের চিত্রনায়িকা তানিন সুবহা। বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। কাজ করছেন ছোট পর্দাতেও। ব্যক্তিগত কারণে আগের চেয়ে অভিনয়ে সময় কম দেন তিনি। পরিচালনা করছেন মেয়েদের সৌন্দর্যচর্চার ব্যবসা। তবে নতুন বছর থেকে নতুনভাবে কাজ শুরু করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

তানিন সুবহা আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন বলে জানিয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, গত মেয়াদের নির্বাচনের পর কিছু তিক্ত অভিজ্ঞতা থেকে নির্বাচনে আসার সিদ্ধান্ত নিয়েছি। জয়-পরাজয় কি হবে সেটা নিয়ে আমি চিন্তিত নই। নির্বাচনে অংশ নেব এটাই চূড়ান্ত।

কি ধরণের তিক্ত অভিজ্ঞতা থেকে এমন সিদ্ধান্ত নেওয়া জানতে চাইলে কারো নাম উল্লেখ না করে তানিন বলেন, দেখুন–আমরা শিল্পীরা সম্মান চাই। এর চেয়ে বেশি কিছু চাওয়ার নেই। সমিতির বিভিন্ন আয়োজনে সব শিল্পীরা একত্র হবো। দিনটি মিলনমেলায় পরিণত হবে। একটি দিন আনন্দ-আড্ডায় কাটবে। তবে বর্তমান কমিটি আসার পর থেকে সে রকম সুবিধা পাইনি। এমনও হয়েছে সমিতির অনুষ্ঠানে দাওয়াত পাইনি। অথচ বিগত কমিটি ছোট-বড় সব ধরণের অনুষ্ঠানে সবাইকে দাওয়াত দিত। সবার উপস্থিতিতে দিনটি আনন্দে-আড্ডায় মেতে থাকত। তাই জেদ থেকে নির্বাচনে আসার সিদ্ধান্ত নিয়েছি। কোন পদে নির্বাচন করব তা তফসিল ঘোষণার পর জানাব।

উল্লেখ্য, তানিন সুবহা অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হলো–‘মাটির পরী’, ‘তুই আমার’, ‘দেমাগ’, ‘বেগমজান’, ‘ভালো থেকো’, ‘বীর বাঙালি’ ও ‘রাজা রানির গল্প’। মুক্তির অপেক্ষায় আছে তার ‘বীর মাতা’, ‘দুই রাজকন্যা’ ও ‘প্রেমের বাঁধন’ সিনেমাগুলো।

Share.