“সময় নিউজ 24 ডটনেট”এ আবেদনকারীদের অবগতির জন্য জানানো যাচ্ছে

0

ইংল্যান্ড থেকে প্রকাশিত “সময় নিউজ 24 ডট নেট” অনলাইন নিউজ পোর্টালে এখন পর্যন্ত বিভিন্ন দেশে বসবাসকারী বাঙ্গালী ও বাংলাদেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা ও বিভিন্ন ক্যাম্পাস থেকে প্রতিনিধি হিসেবে কাজ করার জন্য অনেকেই জীবনবৃত্তান্তসহ আবেদন পাঠিয়েছেন।

উল্লেখ করার প্রয়োজন যে, বিভিন্ন দেশে বসবাসকারী বাঙ্গালীদের কাছ থেকে ১০ টি জীবনবৃত্তান্তসহ আবেদন এসেছে এবং বাংলাদেশের বিভিন্ন বিভাগ, জেলা, উপজেলা ও বিভিন্ন ক্যাম্পাস থেকে ১০২ টি জীবনবৃত্তান্তসহ আবেদন এসেছে ।

যারা জীবনবৃত্তান্তসহ আবেদন পাঠিয়েছেন আপনাদের সবাই-কে “সময় নিউজ 24 ডট নেট” এর পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

আপনাদের অবগতির জন্য যানাচ্ছি যে, আপনারা যারা “সময় নিউজ 24 ডট নেট” এর সাথে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন ঠিক তেমনি “সময় নিউজ 24 ডট নেট”ও আপনাদের সাথে নিয়ে এগিয়ে যেতে চায় আগামীর পথে, তাই সততা ও নিষ্ঠার সাথে কাজ করাই যেন হয় আপনার/ আপনাদের লক্ষ্য, মনে রাখবেন আমাদের শ্লোগান “সত্য হানা দেয় জাগ্রত বিবেক-কেই” তাই আমরা বিশ্বাস করি সঠিক লক্ষ্য, ইচ্ছা শক্তি, পরিশ্রম, সততা এবং নিষ্ঠা থাকলে জীবনে সাফল্যে অর্জন করা সম্ভব

বর্তমানে বাংলাদেশের বিভিন্ন বিভাগ, জেলা, উপজেলা ও বিভিন্ন ক্যাম্পাস থেকে যারা নিউজ পাঠাচ্ছেন তাদের অবগতির জন্য জানাচ্ছি যে, বর্তমানে কারো নাম কিংবা প্রতিনিধি শব্দটি দেওয়া হবে না, বর্তমানে বাংলাদেশের বিভিন্ন বিভাগ, জেলা, উপজেলা ও বিভিন্ন ক্যাম্পাস প্রতিনিধিদের পাঠানো নিউজ গুলোতে ( ঢাকা অফিস: ) লিখেই নিউজ প্রকাশিত হবেবাংলাদেশের সকল প্রতিনিধিদের সাথে যোগাযোগ করার জন্য বাংলাদেশে আমাদের একটি শাখা অফিস রয়েছে যা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করার পরে ঠিকানা সবাইকে জানিয়ে দেয়া হবে। আমাদের বিশ্বাস বিশ্বের বিভিন্ন দেশেই থাকবে আমাদের শাখা অফিস আর তার জন্য প্রয়োজন আপনাদের সকলের সহযোগিতা এবং আন্তরিক প্রচেষ্টা। তাই আসুন আমরা সকলেই হৃদয় থেকে “সময় নিউজ 24 ডট নেট” অনলাইন নিউজ পোর্টাল-কে গ্রহণ করি এবং মন থেকে ভালোবাসি।

উল্লেখ্য যে, বাংলাদেশের বিভিন্ন বিভাগ, জেলা, উপজেলা ও বিভিন্ন ক্যাম্পাসে কাজ করার জন্য একি জায়গা থেকে ২-৩ জনে জীবনবৃত্তান্তসহ আবেদন পাঠিয়েছে।  সেসব জায়গা থেকে একের অধিক আবেদন এসেছে সেই সব প্রতিনিধিদের কাজের অগ্রগতি দেখে এবং সবার সাথে কথা বলে প্রয়োজনে সাক্ষাৎকারের মাধ্যমে প্রতিনিধি দেয়া হবে (নেয়া হবে) ।

আবারো সবাই-কে সময় নিউজ 24 ডট নেট এর পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি…

গাজী হুসনে আরা চৌধুরী

    সম্পাদক ও প্রকাশক 

“সময় নিউজ 24 ডট নেট”

Share.