সৈকতে ভেসে যাওয়া কিশোরের মৃতদেহ উদ্ধার

0

ঢাকা অফিস: কক্সবাজারের পেঁচারদ্বীপ সমুদ্র সৈকতে গোসল করার সময় ভেসে গিয়ে নিখোঁজ দেলোয়ার হোসেনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে পেঁচারদ্বীপ সৈকত থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আতিক উল্লাহ্ এই তথ্য নিশ্চিত করেন। এই পুলিশ কর্মকর্তা জানান, সৈকতে যেখানে গোসল করতে নেমে দেলোয়ার নিখোঁজ হয়েছিল, সেখান থেকেই তার মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। মৃতদেহটি উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে একটি রামু থানায় অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, বুধবার (২৫ ডিসেম্বর) বাংলাদেশ সময় সকাল ১০টার দিকে কক্সবাজারে রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের পেঁচারদ্বীপ সৈকতে গোসল করার সময় ভেসে যায় স্কুলছাত্র দেলোয়ার হোসেন। সে খুলনার সোনাডাঙ্গার ব্যবসায়ী সাব্বির আহমদের ছেলে।
পুলিশ জানিয়েছে, পেঁচারদ্বীপে বাতিঘর নামে একটি রিসোর্টের মালিক ঢাকার ব্যবসায়ী আবু সাদাত মোহাম্মদ লাভলু। সাগরে ভেসে যাওয়া কিশোর তার ভাগ্নে। আত্মীয়-স্বজনদের সঙ্গে সে লাভলুর মালিকানাধীন রিসোর্টে ওঠে। বুধবার বাংলাদেশ সময় সকাল ১০টার দিকে সাগরে সবার সঙ্গে গোসল করতে নামার একটু পরই ভাটার টানে ভেসে যায় দেলোয়ার। এরপর থেকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে কোথাও পাওয়া যায়নি। ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান সত্যতা নিশ্চিত করে  জানান, কক্সবাজার শহর থেকে অনেকটা দূরে ওই রিসোর্টের অবস্থান। ওই সৈকত পয়েন্টে তাৎক্ষণিকভাবে উদ্ধার অভিযানের জন্য কোনও ব্যবস্থা ছিল না। এরপরও খবর পেয়ে ট্যুরিস্ট পুলিশ ও ফায়ার সার্ভিস কাজ শুরু করে। পরে তারাই মৃতদেহটি উদ্ধার করে।

Share.