এফডিসিতে চিত্রনায়ক ফারুকের দ্বিতীয় জানাযা সম্পন্ন

0

বিনোদন প্রতিবেদকঃ  বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (এফডিসিতে) চিত্রনায়ক ফারুকের ২য় জানাযা সম্পন্ন হয়েছে।এর আগে সোমবার (১৫ মে) রাতে সিঙ্গাপুরে এই নায়কের প্রথম জানাযা সম্পন্ন হয়।মঙ্গলবার (১৬ মে) দুপুর ১ টা ৫৫ মিনিটে ২য় জানাযা সম্পন্ন হয়। এসময় উপস্থিত ছিলেন কাজী হায়াৎ,চিত্রনায়ক আলমগীর,উজ্জল,ফেরদৌস,বাপ্পী চৌধুরী, মিশা সওদাগরসহ চলচ্চিত্রাঙ্গনের নবীন প্রবীণ অনেক তারকা। এর আগে এফডিসিতে নায়ক ফারুককে আনুষ্ঠানিক ভাবে শ্রদ্ধা জানান চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতী কাজী হায়াৎ মহাসচিব শাহীন সুমন, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিমুন আক্তার। ফারুকের শেষ বিদায় লগ্নে তার ২য় জানাযায় এফডিসিতে অংশ নেন তার দীর্ঘ দিনের সহকর্মীরাসহ অসংখ্য ভক্ত-অনুরাগীরা।

ফারুকের মরদেহ এফডিসি থেকে নিয়ে যাওয়া হবে গুলশানের আজাদ মসজিদে। সেখানে বাদ আসর তৃতীয় জানাযা অনূষ্ঠিত হবে। এরপর মরদেহ নিয়ে যাওয়া হবে তার নিজ জন্মস্থান গাজীপুরের কালীগঞ্জে। সেখানে শেষ জানাযা শেষে পাঠান বাড়ি পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে দাফন করা হবে ।

উল্লেখ্য, বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৫ মে) স্থানীয় সময় সকাল ১০টায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্র তথা সংস্কৃতির আঙিনায়। আজ তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Share.